হিজাব
- ইমাদ উদ্দিন তপু ০১-০৫-২০২৪

হিজাব পড়া কর নিষেধ মুসলমানের দেশে এখন পুরুষ হয়েও হিজাব পড়ো করোনারি ভয়ে। হিজাব পড়ায় কত নারী হল যে লাঞ্ছিত। জুলুমের ঐ যাঁতাকলে সব গেল সব গেল। নারীবাদী পুরুষ তুমি মুখটি কেন ঢাকো, হিজাব তোমার ভাল্লাগে না মাক্সে মজা ভাল। মুখ ঢাকিলে বলতা তুমি তালেবানী জঙ্গি। আজকে কেন মুখ ঢাকিয়া চল অহর্নিশি।। মুখ ঢাকিলে হয় না জঙ্গি জেনে রাখো ভাই। খুদা দেয়া বিধান ছাড়া কোন শান্তি নাই। হিজাব পড়া নারীদের পাবে নাকো ভাইরাস, খুলা মেলা পোষাকধারীর হবে সর্বনাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Emadbd
০৫-০৬-২০২০ ০২:০৪ মিঃ

ধন্যবাদ

GulamKibria
০৪-০৬-২০২০ ২২:৪৩ মিঃ

একদম উচিৎ কথা। কবি কলম চলবেই চলবে। শুভ কামনা